Sunday, October 19, 2014

জিপিতে ১৮ টাকায় ১৯ এমবি ৩জি ডাটা +১ মাস ফ্রি ফেসবুক+৩জি ফ্রি নেট(১০০MB লিমিট)ও ২জি আনলিমিটেড ফ্রি নেট

আসলামু আলাইকুম।আশা করি সবাই ভালো আছেন।জীবনে কোন দিন কোন সাইডে টিউন করি নি এটি আমার জীবনে প্রথম টিউন তাও আবার টিটিতে তাই ভুল হলে ছোট ভাইকে নতুন হিসেবে ক্ষমা করবেন এই আশা রেখে আজকের টিউন শুরু করছি....।
যখন প্রিয় টিটি নিয়ে এত কথা হচ্ছে ও জিপির বা ফেসবুকে হারামি ফোন নামে পরিচিত সিমের জটিল প্যাচ লাগানো নেট আপারেটরিং সিস্টেম তখন হাজার হাজার নেট পাগলদের জন্য কিছু না লিখে পারলাম না। আনেক দিন আপেক্ষা করেছিলাম টিউনা হতে তাই নতুন কিছু দিতে চেয়েছিলাম তাই হয়তো টিউনার হবার আনেক পরে টিউন করছি।
কাজে আসা যাক, প্রথমে *500*0# ডায়েল করুন ৩ টি SMS আসবে।তারপর *111*6*1*1*1*1# ডায়েল করুন ৩ জি 4 MB এর click প্যকেজটি এক্টিভ হবে(৩টাকা)।তারপর ১৫MB এর ক্রাস কার্ড কিনুন ১৫টাকা এবার ক্রাস কার্ডটি রিচার্জ করুন কিভাবে করবেন ক্রাস কার্ডের গায়ে লেখা আছে।এখন SMS আসবে ১৫ এমবি পেয়ে যাবেন। তবে মাজার ব্যাপার ১ মাস মেয়াদ হয়েগেছে যদিও বা ৩ দিন মূল মেয়াদ ছিল। *500*10# ডায়েল করে দেখে দিন।
এখন আপনি FUP প্যকেজ এ আছেন।এবং যার মেয়াদ ১ মাস।অতএব,আপনি ১ মাস ফ্রি ফেসবুক ব্যাবহার করতে পাবেন।
আর আপনি ৩+১৫=১৮ টাকায় ১৯ এমবি পাচ্ছে নি।।
এখন ফেসবুক ফ্রি মানে ফেসবুক সার্ভারটি ফ্রি ইউজ করতে পারবেন।তাই ফেসবুক ফ্রি সাভার টি ব্যাবহার করে ফ্রি নেট ইউজ করতে পারেন ২৪ ঘন্টা।কি ভাবে ইউজ করবেন তার জন্য এ টিউনটি দেখন: http://www.techtunes.com.bd/internet/tune-id/314478
নাচা নাচি শুরু করে দিয়েছেন মনে হয় একটু থামেন। তবে ৩ জি গতিতে চলবে ১ ০০ এমবি। তারপর মেসেজ আসবে আপনি ৩ জি তে নন বরং ২ জিতে তারপর ২ জি গতিতে চলবে আনলিমিটেড।ব্রাউজ স্পীড মন্দ না ২ জি হলেও।
আর ২ জি ইজার রা তো সর্বদা ২ জি গতি পাবেনই। সতরাং শুরু করে দিন।আবারো গ্রামীণফোনেরর সাথে থাকুন।
সবাইকে ধন্যবাদ।
ফেসবুকে আমি

0 comments:

Post a Comment