Friday, September 26, 2014

GP Sim দিয়ে Unlimited Free Internet চালান আপনার Nokia Phone দিয়ে ।

আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই? আশা করি ভালোই আছেন। আমিও আল্লাহর রহমতে ভালই আছি। আজ আমরা দেখব কিভাবে Gp Sim দিয়ে Free Internet চালানো যায় ।
Free Interner For Nokia Jave Phone
প্রথমে এখানে click করে Configuration.prov এবং OperaMini v7.1 free internetডাউনলোড করে Configuration.prov ব্লুটুথের দ্বারা কোনো চায়না অথবা সিমবিয়ান ফোনে পাঠান। তারপর ফাইলটি আবার ব্লুটুথের দ্বারা আপনার ফোনে পাঠান। এটি একটি কনফিগারেশন মেসেজ হিসেবে শো করবে। মেসেজ টি সেভ করুন। প্রথম পর্বের কাজ শেষ। এবার আপনার মোবাইলের সেটিংসে যান। তারপর কনফিগারেশন সেটিংস। ওখানে ডিফল্ট কনফিগ, নামে একটা অপশন দেখবেন। ওটাতে ঢুকে বেশকিছু অপশন দেখতে পাবেন। ওখানে Configuration.prov কে ডিফল্ট কনফিগারেশন হিসেবে সেট করুন। কাজ পুরোপুরি শেষ। এবার OperaMini v7.1 free internet ডাউনলোড করুন। ইনস্টল করে ফ্রি ইউজ করতে থাকুন।
Free Interner For Nokia Symbian Phone
প্রথমে এখানে click করে Opera Mini Mod.sis ডাউনলোড করি
এই পদ্ধতি শুধু GP সিমে কাজ করবে । ওপেরা মিনির সিম্বিয়ান version-এ ফ্রী ইন্টারনেট ব্যবহার করতে হলে প্রথমে একটা নতুন Access Point বানাতে হবে । Access Point এ proxy তে 82.145.210.16 এবং port এ 80 দিতে হবে । এবার এখান থেকে Opera Mini Mod.sis ডাউনলোড করে install করুন এবং open করে settings >Advenced>Connection থেকে আগের বানানো Access point টি সেট করুন । ব্যাস কাজ শেষ এবার ব্যবহার করুন আনলিমিটেড ফ্রী ইন্টারনেট ।

0 comments:

Post a Comment