Friday, September 26, 2014

নকিয়া এবং উইন্ডোজ মোবাইলের জন্য ডাউনলোড করুন Skype Mobile, বিশ্বের যে কোন জায়গায় কথা বলুন ফ্রি!

নকিয়া ব্যবহারকারীদের জন্য Skype Mobile তাদের দরজা খোলা রাখলেও অনেকদিন হলো উইন্ডোজ ফোন ব্যবহারকারীদের জন্য তাদের সার্ভিস বন্ধ করে রেখেছে। ফলে ভোক্তভোগী হয়ে আছেন উইন্ডোজ মোবাইল ইউজারগণ। ব্যবহার করতে পারছেন না এর অনন্য ফ্রি ভয়েস কল সার্ভিস ও চ্যাট অপশন। আশার কথা, অতি সম্প্রতি মাইক্রোসফট স্কাইপ-কে সাড়ে আট বিলিয়ন মার্কিন ডলারে কিনে নেওয়ার ঘোষনা দিয়েছ। যাই হউক, এখানে নকিয়া এবং উইন্ডোজ সবার জন্যই রয়েছে সমাধান।

ফ্রি কথা বলা এবং চ্যাটিং জন্য প্রথম কথা হলো, আপনি যে কোন স্কাইপ ইউজারকে (সে মোবাইলেই লগ-ইন থাকুক কিংবা ডেস্কটপে) সরাসরি ভয়েস কল করতে পারবেন, সেই সাথে চ্যাটিং সুবিধা তো পাবেনই। আর আপনার যদি স্কাইপ ক্রেডিট থাকে, তাহলে বিশ্বের যে কোন মোবাইল বা ল্যান্ডফোনে স্বল্পমূল্যে কথা বলতে পারবেন। এখন, সুবিধাটা হলো, আপনার পরিচিত কারও সাথে যে বন্ধু বান্ধব, পরিবার-পরিজন যাই হাউক, সে যদি স্কাইপ মোবাইল তার মোবাইল হ্যান্ডসেটে ইন্সটল করে তাহলে ঘন্টার পর ঘন্টা কথা বলা কোন সমস্যাই না। বিল উঠার কোন প্রশ্নই উঠে না, খরচ যা হবে সেটা মোবাইলের পাওয়ার চার্জ। আরেকটা বিষয়, এটা ব্যবহারের আগে আপনার অবশ্যই ইন্টারনেট ব্যবহারের জন্য আনলিমিটেড/১ জিবি/৩ জিবি কিংবা এধরনের প্যাকেজ থাকতে হবে। নতুবা, মোটা অংকের ব্যালেন্স কাটা যাবে।
নকিয়ার কম্প্যাটিবল হ্যান্ডসেটগুলো হলো:
টাচস্ক্রীন হ্যান্ডসেটসমূহ: Nokia N97 Nokia N97 mini Nokia X6 Nokia 5800 XpressMusic Nokia 5530.... এবং আরও অনেক
নন-টাচস্ক্রীন হ্যান্ডসেটসমূহ: Nokia E72 Nokia E71 Nokia E90 Nokia E63 Nokia E66 Nokia E51 Nokia N96 Nokia N95 Nokia N95 8Gb Nokia N85 Nokia N82 Nokia N81 Nokia N81 8 Gb, Nokia N79 Nokia N78 Nokia 6220 classic Nokia 6210 Navigator Nokia 5320...... এবং আরও অনেক
ডাউনলোড করুন: নকিয়া সিম্বিয়ান সিরিজ ৬০ ভার্সন ৩ এর জন্য SkypeMobile | 3.3 MB
ডাউনলোড করুন: নকিয়া সিম্বিয়ান সিরিজ ৬০ ভার্সন ৫ এর জন্য SkypeMobile | 4.3 MB
ডাউনলোড করুন: নকিয়া Symbian^3 OS এর জন্য SkypeMobile | 4.0 MB
আর, উইন্ডোজ ব্যবহারকারীগণ তাদের অপারেটিং সিস্টেম উইন্ডোজ মোবাইল ৫, ৬.০, ৬.১, ৬.৫ এর জন্য ডাউনলোড করতে পারেন:
SkypeMobile for Windows Mobile | 11.5 MB
এরকম অনেক সফটওয়্যারের জন্য সবার আগে সবসময় আপডেট থাকতে লাইক করুন ফেসবুক পেজ:
আবর্ণক:: ফুল ভার্সন সফটওয়্যার ডাউনলোড

0 comments:

Post a Comment